-->
ডেমো ব্লগ https://mhthemedemo.blogspot.com/2023/02/kafon-amar-apon-husain-adnan-kalarab.html

কবর নিয়ে সেরা গজল | Kafon Amar Apon | Husain Adnan

বিজ্ঞাপন স্পেসের আগে / পরে



 কাফন আমার আপন, কবর আমার ঘাঁটি

ঐ কবরে যেতে হবে রইবে না কেউ সাথী।

ঐ কবরে যেতে হবে রইবে না কেউ সাথী।


কাফন আমার আপন,কবর আমার ঘাঁটি..

ঐ কবরে যেতে হবে রইবে না কেউ সাথী।

ঐ কবরে যেতে হবে রইবে না কেউ সাথী।


থাকতে হবে নিরালায় একা একা বাসতলায়,

থাকতে হবে নিরালায় একা একা বাসতলায়,

চতুর্দিকে রবে শুধু মাটি....

ঐ কবরে যেতে হবে রইবে না কেউ সাথী।

ঐ কবরে যেতে হবে রইবে না কেউ সাথী।


কাফন আমার আপন,কবর আমার ঘাঁটি...

ঐ কবরে যেতে হবে রইবে না কেউ সাথী।

ঐ কবরে যেতে হবে রইবে না কেউ সাথী।


সাড়ে তিন হাত মাটির ঘর কারোও আপন কারোওপর

কারোও হবে ফুলেরই বাগান....

কারো বা হবে জাহান্নাম,,,


সাড়ে তিন হাত মাটির ঘর,কারোও আপন কারোওপর

কারোও হবে ফুলেরই বাগান....

কারো বা হবে জাহান্নাম,,,


আমলনামায় সেদিন হবে আঁধার ঘরের বাতি

ঐ কবরে যেতে হবে রইবে না কেউ সাথী।

ঐ কবরে যেতে হবে রইবে না কেউ সাথী।

কাফন আমার আপন, কবর আমার ঘাঁটি..

ঐ কবরে যেতে হবে রইবে না কেউ সাথী।

ঐ কবরে যেতে হবে রইবে না কেউ সাথী।


মুনকার নাকির আসিবে,সওয়াল জওয়াব করিবে

না পারিলে সওয়ালের জওয়াব.....

শুরু হবে কবরের আজাব।:(

মুনকার নাকির আসিবে,সওয়াল জওয়াব করিবে

না পারিলে সওয়ালের জওয়াব.....

শুরু হবে কবরের আজাব। :(

কঠিন কষ্টের রইবো পড়ে কাটবেনা ঘোর রাত্রি

ঐ কবরে যেতে হবে রইবে না কেউ সাথী।

ঐ কবরে যেতে হবে রইবে না কেউ সাথী।


কাফন আমার আপন,কবর আমার ঘাঁটি...

ঐ কবরে যেতে হবে রইবে না কেউ সাথী।

ঐ কবরে যেতে হবে রইবে না কেউ সাথী।


জানিনা হাশর মাঠে কেমনে বা দিন কাটে!!

আপন হয়ে কেহ রবে না........

রবে শুধু প্রভু রাব্বানা...


জানিনা হাশর মাঠে কেমনে বা দিন কাটে!!

আপন হয়ে কেহ রবে না........

রবে শুধু প্রভু রাব্বানা...


প্রভু সেদিন রহম কর হয়ে চির সাথী..


ঐ কবরে যেতে হবে রইবে না কেউ সাথী।

ঐ কবরে যেতে হবে রইবে না কেউ সাথী।


কাফন আমার আপন,কবর আমার ঘাঁটি..

ঐ কবরে যেতে হবে রইবে না কেউ সাথী।

ঐ কবরে যেতে হবে রইবে না কেউ সাথী।


থাকতে হবে নিরালায় একা একা বাসতলায়,


থাকতে হবে নিরালায় একা একা বাসতলায়,

চতুর্দিকে রবে শুধু মাটি....

ঐ কবরে যেতে হবে রইবে না কেউ সাথী।

ঐ কবরে যেতে হবে রইবে না কেউ সাথী।


কাফন আমার আপন,কবর আমার ঘাঁটি...


ঐ কবরে যেতে হবে রইবে না কেউ সাথী।

ঐ কবরে যেতে হবে রইবে না কেউ সাথী।

ঐ কবরে যেতে হবে রইবে না কেউ সাথী।

ঐ কবরে যেতে হবে রইবে না কেউ সাথী...

বিজ্ঞাপন স্পেসের আগে / পরে

অন্যদের সাথে শেয়ার করুন:

0 মন্তব্য

দয়া করে নীতিমালা মেনে মন্তব্য করুন. ??

Horizontal Ad Space

আইটি ছাদিক কী?